ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

আশুলিয়ায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার 

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১৮

আশুলিয়ায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার 
আশুলিয়ায় একই পরিবারের ৩ জনের মৃত্যুর খবরে এলাকাবাসীর ভিড়। ছবি: প্রতিবেদক

সাভারের আশুলিয়ার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে এক পরিবারের তিন সদস্যের মরদেহ উদ্ধার হয়েছে। আশুলিয়ার উত্তর ভাদাইল এলাকায় বেলা ১১টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বাড়ির মালিক এম এ হাসান বাচ্চু, তার স্ত্রী স্বপ্না বেগম ও তাদের সন্তান মোছা. জান্নাতী।

স্থানীয়রা জানান, বাচ্চু তার স্ত্রী ও ছোট সন্তানকে নিয়ে চারতলা বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাটে থাকতেন। ফ্ল্যাটের পাশের একটি কক্ষে ১৮ বছর বয়সী তার বড় ছেলে থাকে।

সকালে চারতলা থেকে বড় ছেলে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করলে প্রতিবেশিরা ছুটে আসে। তারা বাচ্চুর দরজা ভেতর থেকে বন্ধ পায়। দরজা ভেঙে ভেতরে তিনজনের নিথর দেহ দেখতে পেয়ে নিকটস্থ হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

নিহতদের প্রতিবেশি ফরিদা বেগম বলেন, সকাল বেলা স্বপ্না আমার সঙ্গে কথা বলে তার মেয়েকে নিয়ে বাড়ির পাশে স্কুলে নিয়ে যায়। ১০টার দিকে মেয়েকে নিয়ে ফিরে আসে স্বপ্না। এ সময় বাচ্চু ও তার স্ত্রী স্বপ্না ও ছোট মেয়ে বাসায় ছিল। পাশের রুমে তাদের বড় ছেলে ঘুমাচ্ছিলো।

‘হঠাৎ তাদের বড় ছেলে রুমের দরজার নিচ দিয়ে ধোঁয়া বের হতে দেখে। তার চেঁচামেচিতে লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকে। বাচ্চু ও তার স্ত্রীসহ ছোট সন্তানকে বিছানার ওপর পড়ে থাকতে দেখি আমরা। বিছানার জাজিমে আগুন থেকে ধোঁয়ার বের হচ্ছিল।’

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে ঘটনাস্থলে র‍্যাবের সদস্যরা উপস্থিত হন। তবে বিকেল ৩টা নাগাদ ঘটনাস্থলে পুলিশের কোন সদস্যকে দেখা যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, ‘ভাদাইলে একই পরিবারের তিনজনের মৃত্যুর খবর জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত